উত্তরায় ৩১ বোমা উদ্ধারের ঘটনায় গ্রেফতার আরও ৪

0
0
সর্বমোট
0
শেয়ার

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে ৩১টি হাতবোমা উদ্ধারের ঘটনায় আরও চার জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগের একটি টিম।

শনিবার (২১ নভেম্বর) উত্তরা পশ্চিম ও তুরাগ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে উত্তরা জোনাল টিম। গ্রেফতার ব্যক্তিরা উত্তরা পশ্চিম থানায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলার আসামি। ঢাকা মহানগর পুলিশের মুখপাত্র ওয়ালিদ হোসেন এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার চার জন হলেন মো. সোহরাব হোসেন (২১), মো. তৌহিদুল ইসলাম (২২), মো. সেলিম মিয়া (৩২) ও মো. উজ্জল মিয়া (২৪)। এ নিয়ে ওই ঘটনায় এখন পর্যন্ত ৬ জন গ্রেফতার হলেন।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) উত্তরা পশ্চিম থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩১টি হাতবোমাসহ মামুন পারভেজ ও সুমন শেখকে গ্রেফতার করে পুলিশ।

অভিযানের সময় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার সাংবাদিকদের বলেন, ‘উত্তরা পশ্চিম থানার যুবদলের সাধারণ সম্পাদক মাসুম এবং যুবদলের অন্য আরেক নেতা সোহেলকে উপনির্বাচনে ককটেল বিস্ফোরণের দায়ে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে এখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নির্মাণাধীন ওই ভবন থেকে ৩১টি হাতবোমা উদ্ধার করা হয় এবং ১৩টি নিষ্ক্রিয় করা হয়।’

তাছাড়াও এখানে বোম তৈরির অনেক সরঞ্জাম পাওয়া যায়। মূলত ঢাকা-১৮ আসনের উপনির্বাচন প্রশ্নবিদ্ধ করতে নাশকতার উদ্দেশ্যে হাতবোমাগুলো রাখা হয়েছিল বলে জানায় পুলিশ।

0
0
সর্বমোট
0
শেয়ার

Comments

comments