Logo
শিরোনাম

১৫ অধিনায়কের তরফ থেকে উপহার পেলেন বাবর

প্রকাশিত:শনিবার ১৫ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব শুরু হবে রবিবার থেকে। তার আগে শনিবার সব দলের অধিনায়করা ব্রিসবেনে সাংবাদিক বৈঠক করলেন। সে দিনই বাবর আজমের জন্মদিন। পাকিস্তান অধিনায়কের জন্য কেকের ব্যবস্থা করা হয়েছিল সেই অনুষ্ঠানে।

সাংবাদিক বৈঠকের মাঝেই বাবরের জন্য কেক নিয়ে আসেন অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার অধিনায়ক কেক এনে দেন বাবরকে। তাঁর পাশে বসা স্কটল্যান্ডের অধিনায়ক রিচি বেরিংটনের হাতে ধরতে দিয়ে সেই কেক কাটেন পাক অধিনায়ক। আইসিসির তরফে তাঁর কেক কাটার ছবি পোস্ট করা হয়েছে। সেখানে অন্য একটি কেক দেখা যাচ্ছে। পাকিস্তান অধিনায়কের জন্মদিন যে বিশেষ ভাবে পালন করা হয়েছে তা বোঝা যাচ্ছে বিভিন্ন ছবিতে। ১৫ জন অধিনায়ক মিলে বাবরের জন্মদিন পালন করলেন।

সাংবাদিক বৈঠকে স্বাভাবিক ভাবেই ভারত-পাকিস্তান ম্যাচ প্রসঙ্গ আসে। সেখানে বাবর বলেন, ভারতের বিরুদ্ধে খেলার সময় ম্যাচের উত্তেজনা বেশি থাকে। সমর্থকরাও এই ম্যাচের দিকে তাকিয়ে থাকেন। মাঠে নেমে আমরা ম্যাচটা উপভোগ করতে চাই। নিজেদের ১০০ শতাংশ দেওয়াই আমাদের লক্ষ্য। ২৩ অক্টোবর মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। মেলবোর্নে হবে সেই ম্যাচ। ইতিমধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।নিউজল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে জিতে আত্মবিশ্বাস নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপে নামবে পাকিস্তান।

 


আরও খবর