Logo
শিরোনাম

২০০ টাকার জন্য বন্ধুকে গলাকেটে হত্যা করে সাগর

প্রকাশিত:রবিবার ১১ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৯৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুইশ টাকা দিয়েও গাঁজা না পেয়ে বন্ধু সালাউদ্দিনকে (১৫) ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে সাগর (১৪)। শনিবার (১০ এপ্রিল) বিকেলে সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকা থেকে গ্রেফতার হওয়া আত্মস্বীকৃত হত্যাকারী সাগর পুলিশের জিজ্ঞাসাবাদে এমনই জবানবন্দি দিয়েছে।

একইসঙ্গে পুলিশ তার দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি বেতলা বাইপাস সড়কের নয়নের গ্যারেজ থেকে উদ্ধার করেছে।

সাগরের উদ্ধৃতি দিয়ে পুলিশ শনিবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানায়, শুক্রবার (৯ এপ্রিল) দিবাগত রাতে সালাউদ্দীনের বাসায় শুয়েছিল সাগর। তারা দুজনই মাদকাসক্ত। সাগর গাঁজা কেনার জন্য সালাউদ্দীনকে দুইশ টাকা দিয়েছিল। কিন্তু সালাউদ্দীন গাঁজা না নিয়ে এসে সাগরকে জানায়, গাঁজা আনার সময় পুলিশের ধাওয়া খেয়ে সে গাঁজা ফেলে পালিয়ে এসেছে। গাঁজা না আনায় রাতে পাশে শুয়ে সালাউদ্দীনকে হত্যার পরিকল্পনা করে সাগর। রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় সালাউদ্দীনকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। সালাউদ্দীনের দেহ নিস্তেজ হয়ে পড়লে সে ঘরের দরজা বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়।

শনিবার সকালে সাগর তার বাবা শহিদুল ইসলামকে ফোন করে ঘটনাটি জানায় এবং সালাউদ্দীনের বাবাকে জানাতে বলে। পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে পুলিশ সংবাদ পেয়ে দুপুর ২টার দিকে সালাউদ্দীনের মরদেহ উদ্ধার করে এবং ঘটনার রহস্য উদঘাটন ও সাগরকে গ্রেফতারের জন্য মাঠে নামে। একপর্যায়ে বিকেল ৪টায় শহরের রসুলপুর এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি বেতলা বাইপাসের নয়নের গ্যারেজ থেকে উদ্ধার করা হয়।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও খবর