Logo
শিরোনাম

আমি এই ইন্ডাস্ট্রির ভেতরের লোক নই : তামান্না

প্রকাশিত:বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ২০১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বজনপ্রীতির অভিযোগে জর্জরিত বলিউড। এ অভিযোগে প্রায়ই তেঁতে ওঠে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম। অভিযোগকারীদের তিরে বিদ্ধ হন তারকাসন্তানেরা। কিন্তু কেউ কেউ আছেন, এই ইন্ডাস্ট্রিকে দেখছেন অন্য দৃষ্টিতে। শুধু ফলাও করে ইন্ডাস্ট্রির নেতিবাচকতা তুলে ধরছেন না, বরং এটি যে ভালোখারাপ দুইয়ের মিশেল, তা বোঝার চেষ্টা করছেন। সেই অভিনয়শিল্পীদের দলে দক্ষিণ ভারতীয় তারকা তামান্না ভাটিয়া।

তামান্নার মতে, একটি ইন্ডাস্ট্রির সবকিছু খারাপ নয়। আবার সবকিছু ভালোও নয়। ভালোখারাপের মিশেল থাকে সব জায়গায়। তবে দিন শেষে আপনাকে কাজ দিয়েই বিচার করা হবে। তিনি বলেন, আমি মনে করি, ইন্ডাস্ট্রির জন্য সময়টা খুব খারাপ যাচ্ছে। সবকিছুর জন্য শুধু চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকেই দোষারোপ করা ভুল। বিষয়টি এমন যে ইন্ডাস্ট্রিকে নিয়ে সবাই খুব সহজেই যেকোনো কিছু বলতে পারে। কিন্তু ভালো ও খারাপ সব জায়গায়তেই আছে।

বলিউডে পারিবারিক প্রভাব কিংবা মাফিয়াদের নিয়ন্ত্রণও নতুন করে আলোচনায় উঠে এসেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে। বলিউডের ভেতর ও বাইরের শিল্পীদের সুযোগ পাওয়া নিয়ে বিতর্ক উঠেছে। তামান্না বলেন, হ্যাঁ, আমি এই ইন্ডাস্ট্রির ভেতরের লোক নই। আমার কোনো গডফাদার কিংবা অভিভাবকও নেই। আমি নিজেই নিজের কাজ করেছি। কিন্তু আমি দর্শকের কাছ থেকে যে সুযোগ, ভালোবাসা ও প্রশংসা পেয়েছি, তাতে আমি কৃতজ্ঞ। এটি আমি কখনো আশা করিনি। সুতরাং, আপনি যদি হাল ছেড়ে না দেন, কঠিন পরিশ্রম করেন এবং মেধাবী হন, অবশ্যই আপনি টিকে যাবেন। সঠিক চেষ্টাকে সবাই দাম দেয়।

তামান্না আরও বলেন, আমার সৌভাগ্য যে আমি বাহুবলীর মতো ছবিতে সুযোগ পেয়েছি। যা ভারতের বক্সঅফিসে মারকুটে ব্যবসা করেছে। আমি মনে করি, আপনি ইন্ডাস্ট্রির বাইরের নাকি ভেতরের, এটি কোনো বিষয় না। বিশেষ করে এই সময় তো খুবই সুযোগে ভরপুর। কেননা, এখন অসাধারণ সব কনটেন্ট তৈরি হয়, যার মূল ভিত্তিই থাকে মেধা। আমি মনে করি, ইন্ডাস্ট্রির ভেতরের লোক হওয়ার সুবাদে বেশি সুযোগ পাওয়ার কোনো পথ তৈরি হয় না। আজকের দিনের বেশির ভাগ বড় তারকাই ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা। একমাত্র ভালো কাজ ও মেধাই বিক্রি হয়।

নিউজ ট্যাগ: তামান্না

আরও খবর