Logo
শিরোনাম

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা জয়া আহসান

প্রকাশিত:মঙ্গলবার ০৮ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২০৭০জন দেখেছেন
Image

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। যিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে জয় করেছেন কোটি ভক্তের মন। গুণী এই অভিনেত্রীর মুকুটে এবার যুক্ত হলো নতুন আরেকটি পালক। মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২০-এ রবিবার সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন তিনি।

এ তথ্য নিশ্চিত করে জয়া আহসান বলেন- এই উৎসবে বিদেশি চলচ্চিত্র বিভাগে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার আমাকে দেয়া হয়েছে। এত এত সিনেমা আর বাঘা বাঘা অভিনয়শিল্পীর মধ্যে আমার ভাগ্যেই যে পুরস্কারটা এলো, তার সিংহভাগ অবদানই অতনুদার।

এই চলচ্চিত্র উৎসবে রবিবার সিনেমাটি মোট দুটি পুরস্কার লাভ করেছে। অন্যটি হলো সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতেছেন এ চলচ্চিত্রের পরিচালক অতনু ঘোষ। এ নির্মাতাকে অভিবাদন জানিয়ে জয়া বলেন- এই দুঃসময়ে আমাদের সবার জন্য কী দারুণ সুখবর নিয়ে এলে অতনুদা! অনেক অভিনন্দন তোমাকে, অনেক অনেক ভালোবাসা। রবিবারের সব শিল্পী আর কুশলীকে হৃদয় নিংড়ানো ভালোবাসা।

রবিবার টলিউডের বহুল আলোচিত সিনেমা। গত বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পায় এটি। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন দর্শকপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি ও জয়া আহসান। সোহিনী ও অম্বরীশকে নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করছেন জয়া-প্রসেনজিৎ। কোনো এক রবিবার তাদের পরিচয় হয়েছিল। এরপর মাঝে কেটে যায় ১৫ বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা।

নিউজ ট্যাগ: জয়া আহসান

আরও খবর