Logo
শিরোনাম

বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ মেয়ের বিরুদ্ধে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৯৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম (৭০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ে জেসমিন আক্তারের (৩২) বিরুদ্ধে। বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রায়কোট দক্ষিণ ইউনিয়নের তুলাতলী গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, জেসমিন কিছুটা মানসিক ভারসাম্যহীন। তিন মাস আগে তার বিয়ে হয়েছে। বুধবার তার স্বামী ও তার মা বাজার করতে যান। এ সময় বৃদ্ধ বাবা ও মেয়ে বাড়িতে ছিলেন। সন্ধ্যায় বাজার করে ফিরে তার মা ও স্বামী দেখেন খাটের ওপর লাশ পড়ে আছে। পাশেই গাছ কাটার একটি রক্তাক্ত কুড়াল পড়ে আছে। এই সময় জেসমিন ঘরে ছিল না। তার মা চিৎকার চেঁচামেচি করলে স্থানীয়রা এগিয়ে আসেন। অভিযুক্ত মেয়েও বাড়ির পাশ থেকে বেরিয়ে আসেন। ধারণা করা হচ্ছে, মেয়েই তার বাবাকে মেরেছে।

নাঙ্গলকোট থানার এসআই কামাল হোসেন বলেন, জেসমিনকে দেখেই মানসিক ভারসাম্যহীন মনে হচ্ছে। তার প্রতিবেশীরা বলছেন, এই হত্যাকাণ্ড সেই করেছে। তদন্তে করে জানাতে পারবো। জেসমিন আমাদের হেফাজতে আছে।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউল হক দাবি করেন, জেসমিনরা তিন বোন। এক বোনের কাছে নিহত আবুল কাশেম দুই শতক জমি বিক্রি করেছে। এরপর থেকেই ঝামেলা চলে আসছিল। আজ বিকালে সেগুলো নিয়ে বাগবিতণ্ডা হয়েছে। শুনেছি, এক পর্যায়ে জেসমিন কুড়াল দিয়ে তার বাবার মাথায় আঘাত করলে তিনি ঘটনাস্থলে মারা যায়। পরে তার মা ও তার স্বামী এসে লাশ দেখেন।


আরও খবর