Logo
শিরোনাম

বাঙালির মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবেনা : রেজাউল করিম

প্রকাশিত:শনিবার ১৯ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২৩২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হযরত আলী হিরু, স্বরূপকাঠি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন মুক্তিযুদ্ধের বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির কোন স্থান হবেনা। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নসাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫ এর খুনিরা আপচেষ্টা চালাচ্ছে। স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে যা যা করার প্রয়োজন তা করা হবে। মুজিববর্ষে একজন মুক্তিযোদ্ধাও গৃহহীন থাকবে না।

মন্ত্রী শনিবার পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে বাঙালির মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবেনা। স্বাধীন বাংলাদেশকে দেখতে হলে বঙ্গবন্ধুকে দেখ আর উন্নত বাংলাদেশকে দেখতে হলে শেখ হাসিনাকে দেখতে হবে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আমল ছাড়া অন্য যারা যখনই রাষ্ট্র ক্ষমতায় এসেছেন তারা প্রত্যেকেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে স্বাধীনতা বিরোধীদের রাষ্ট্র ক্ষমতায় বসিয়েছেন। স্বাধীন বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুর অবদান ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বর্তমান প্রজন্মকে জানাতে মুক্তিযোদ্ধাদের প্রতি অনুরোধ করেন মন্ত্রী।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাকে কমান্ডার গৌতম নারায়ন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাকে কমান্ডার কাজী মো. সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও প্রেসক্লাব সভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. মহিউদ্দিন আহম্মেদ, মো. আব্দুস সালাম সিকদার ও ইউপি চেয়ারম্যান শেখ মো. সায়েম প্রমুখ । পরে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের শীতবস্ত্র বিতরণ করেন।


আরও খবর