Logo
শিরোনাম

বাংলাদেশকে সালাম দিয়ে অভিবাদন জানালেন রোনালদো

প্রকাশিত:মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৭০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।মাঠের মধ্যে তার অসাধারণ দক্ষতা ও প্রতিপক্ষের ওপর আগ্রাসন অনেক ফুটবলপ্রেমীর কাছে এক অনুপ্রেরণার নাম। তাই ফুটবল বোঝেন বা জানেন, এমন মানুষ রোনালদোকে চেনেন না এমন একজনও খুঁজে পাওয়া দুষ্কর।

গত দুই দশক ধরে আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসির সঙ্গে সময়ের সেরা কিংবা সর্বকালের সেরা বিতর্কেও রোনালদোর নাম ভেসে আসে। তবে মাঠের খেলায় অসাধারণ নৈপুণ্যের জন্যই যে শুধু বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত তাকে ভালোবাসেন, সেটি নয়। বিনয় ও উদারতার প্রতীকও তিনি। ভক্ত সমর্থকদের চমকে দিতেও জুড়ি নেই তার।

বাংলাদেশে ব্রাজিল-আর্জেন্টিনার ভক্ত সমর্থক বেশি হলেও রোনালদোর অগণিত ভক্ত রয়েছেন।সাবেক রিয়াল মাদ্রিদ ও ম্যানচেষ্টার ইউনাইটেড এই তারকার কোনো খুশির খবর এলে উল্লাসধ্বনি উঠে বাংলার ক্রীড়াঙ্গনে। তেমনি তার ব্যর্থতায়ও নীরবতাও দেখা যায় সমর্থকদের মনে।

এই তো গত ৫ ফেব্রুয়ারিই রোনালদোর জন্মদিনে কেট কেটে উদযাপন করেন তার ভক্ত সমর্থকরা।৩৮-এ পা দেওয়ায় ৩৮ পাউন্ডের কেক কাটায় দেশের মিডিয়ায়ও আলোচনায় এসেছিল সেই ঘটনা।

তথ্য প্রযুক্তির এই যুগে সেই খবরটাই হয়তো জানতে পেরেছেন সিআর সেভেন। আর তাইতো মুসলিমপ্রধান বাংলাদেশকে ইসলামিক কায়দায় সালাম দিয়ে অভিবাদন জানিয়েছেন পর্তুগিজ এই তারকা।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুকে অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাত নাড়িয়ে বাংলাদেশকে উদ্দেশ করে উচ্ছ্বসিত মনে বলছেন, সালামু আলাইকুম বাংলাদেশ।

এই ভিডিও মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। উচ্চারণের কারণে যদিও কিছুটা ভুলভাবে সালাম দিয়েছেন রোনালদো। তবে তা ছাপিয়ে ভক্তদের হৃদয় ছুঁয়ে গেছে।


আরও খবর