Logo
শিরোনাম

বাঁচা–মরার ম্যাচে কেন ব্যাটিং করেননি সাকিব?

প্রকাশিত:সোমবার ১৩ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিপিএল শেষ হয়ে গেছে সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালের। রংপুর রাইডার্সের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব ব্যাটই করেননি। সেই সাথে এটা ছিল বিপিএলে সাকিবের ১০০তম ম্যাচ।

সবমিলিয়ে দলকে ফাইনালের পথে এগিয়ে নেওয়া এবং মাইলফলক ছোঁয়ার ম্যাচে সাকিব কেনো ব্যাটই হাতে নিলেন না। কেনো নিজে সুযোগ থাকার পরও ভাইটাল মোমেন্টে ব্যাট তুলে দিলেন ভানুকা রাজাপাকসের হাতে? সেই প্রশ্নও তুলেছেন অনেকে।

এমনকি ম্যাচ শেষে সে নিয়ে বরিশালের কোচ নাজমূল আবেদীন ফাহিমকেও কথা বলতে হয়েছে।

বরিশালের কোচ ফাহিম অবশ্য বলেছেন, এটা তাদের দলীয় কৌশল। তিনি বলেন এত ভালো একটা প্ল্যাটফর্ম হওয়ার পর ওর মাথায় এটা হয়তো কাজ করেছি, করিম বা রাজাপক্ষেকে আগে পাঠিয়ে ফ্রি করে দিলে, যা-ই হোক না কেন, যত রানই করুক না কেন, যে রেটেই করুক না কেন, সেটা দলের কাজে আসবে। শেষে গিয়ে সে তার কাজটা করবে।’

তবে ফাহিম মানছেন সাকিব ব্যাটিংয়ে না এসে ভুল করেছেন। তার মতে, সাকিব খেললেই ভালো হতো। ফাহিমের দাবি, এটা তাদের জন্য একটা শিক্ষা।

যদিও সেই শিক্ষা অন্তত এই বিপিএলে কাজে লাগাতে পারছেন না ফাহিম। সাকিবের এই  ব্যাট না করার বিষয়টি ফরচুন বরিশাল কর্তৃপক্ষও মেনে নিতে পারেনি। এ বিষেয় প্রশ্ন তুলে একটা পোস্ট করা হয়েছিল দলটির ভেরিফায়েড ফেসবুক পেজে। যদিও পরে তা ডিলিট করে দেওয়া হয়।

 


আরও খবর