Logo
শিরোনাম

বাসচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু, ২ সন্তানের অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১১২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের চাপায় রাস্তা পারাপারের সময় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তাঁদের এক ছেলে ও এক মেয়ে। বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ২ সন্তানের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন—জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বাড়াইর গ্রামের ইদ্রিস মিয়া (৫০) ও তাঁর স্ত্রী লুৎফা বেগম (৪২)। তাঁদের দুই সন্তানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আবাদ মিয়া জানান, একটি গাড়িতে একই পরিবারের ৪ সদস্য কাবিলা বাসস্ট্যান্ড এলাকায় নামে। তাঁরা রাস্তার দক্ষিণ পাশ থেকে উত্তর পাশে যাওয়ার পথে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেসের একটি বাস তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে লুৎফা বেগম ও হাসপাতালে নেওয়ার পথে স্বামী ইদ্রিস মিয়ার মৃত্যু হয়। তাঁদের দুই সন্তানের মধ্যে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপপরিদর্শক (এসআই) আবদুল রহমান ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে। 


আরও খবর