Logo
শিরোনাম

বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত:শুক্রবার ২১ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর যাত্রাবাড়ীতে দনিয়া কলেজের সামনের রাস্তায় যাত্রীবাহী বাসের চাপায় সিরাজুল ইসলাম মুক্তি (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিবাগত রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় সিরাজুল ইসলাম মুক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় তিনি মারা যান।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ওমর ফারুক রিফাত নামে এক পথচারী জানান, মোটরসাইকেল নিয়ে দনিয়া কলেজের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি বাস তাকে চাপা দেয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের সঙ্গে থাকা বিভিন্ন কাগজপত্র থেকে জানা যায় তার নাম সিরাজুল ইসলাম মুক্তি, বাবার নাম নুর মোহাম্মদ সরদার। তিনি মিরপুর ১২ নম্বরে থাকতেন। ব্যবসার পাশাপাশি মোটরসাইকেলের রাইড শেয়ারিং করতেন বলেও জানা গেছে। তবে এখন পর্যন্ত তার কোনো স্বজনকে পাওয়া যায়নি।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহিদুজ্জামান জানান, দনিয়া কলেজের সামনে লাল-সবুজ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকেল চালককে চাপা দেয় বলে জানা গেছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

 


আরও খবর