Logo
শিরোনাম

বদলগাছীতে ১৪টি চোরাই গরুসহ ৪ জন গ্রেপ্তার!

প্রকাশিত:শনিবার ০৫ মার্চ ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১০৮৫জন দেখেছেন
Image

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী বিভিন্ন এলাকার ১৪টি চোরাই গরুসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গরু উদ্ধারের ঘটনা ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উৎসুখ জনতার ঢল নেমে আসে।

এলাকাবাসী জানায় শনিবার সকালে তেঁতুলিয়া গ্রামের জাকির চোর (৫০) ও তার ছেলে সবুর ওরফে সবুজ (২৫) ভটভটি যোগে গরু নিয়ে বাজারে বিক্রি করতে বের হয়। এ সময় কোলা ঝাপড়িতলা মোড়ে ভটভটি থামালে হলুদ বিহার গ্রামের এক পুত্র বধু ভটভটিতে দেখতে পায় ২০/২৫ দিন পূর্বে তাদের চুরি যাওয়া গরু। ঐ পুত্র বধু তাদের গরু দাবী করে গরু চোর জাকিরের সঙ্গে তর্কবিতর্ক হলে আসে পাশের লোকজন গরুটি সনাক্তের জন্য আটকে দেয়। গরুর মালিক হলুদ বিহার গ্রামের গোলাম মোস্তফা ঘটনাস্থলে গিয়ে চিনতে পারে তার গরু। এ সময় চোর জাকির বিপদে পড়ার আশঙ্কায় তার বাড়িতে ফোন দিয়ে অন্যান্য গরুগুলি লুকিয়ে ফেলতে বলে। সঙ্গে সঙ্গে জাকিরের বাড়ি ঘর ঘিরে ফেলে গ্রামবাসী।


খবর পেয়ে থানা পুলিশ জাকিরের বাড়িঘরসহ আশেপাশে আরো কয়েকটি বাড়ি তল্লাশি করে মোট ১৪টি গরুসহ একটি খাসি ছাগল উদ্ধার করে। তাদের বাড়ি থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

তথ্য সংগ্রহ কালে আক্কেলপুর হাস্তা পাড়ার মুমিনুল জানায় গত মঙ্গবার রাতে চুরি যাওয়া গাভী এখানে বের হয়েছে। উপজেলার মহেশপুর গ্রামের আসলাম জনায় একই রাতে তাদের দুটি গরুসহ খাসি চুরি হয়েছে। তার মধ্যে একটি গরু ও খাসি উদ্ধার হয়েছে।

এ ঘটনায় থানা পুলিশ জাকির ও তার পুত্র সবুর এবং তার বিহাই রুহুল আমিনসহ পাশ্ববর্তী আক্কেলপুর থানার বিহারপুর গ্রামের তাঞ্জিলকে গ্রেপ্তার করে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম বলেন, উদ্ধারকৃত সব গরু বর্তমানে থানা হেফাজতে রয়ছে। গরু চুরিসহ অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।


আরও খবর