Logo
শিরোনাম

বেড়াতে এসে ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত:শুক্রবার ১৯ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ২০২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় আরও দুই আসামি পলাতক রয়েছেন।

শুক্রবার (১৯ মার্চ) উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।এর আগে ধর্ষণের ঘটনায় ভূক্তভোগী বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

আসামিরা হলেন, উপজেলার ধামলই গ্রামের মো. মজনু মিয়ার ছেলে মো. সুজন (২৪), মুলাইদ গ্রামের মো. মুন্না (২২), মাওনা উত্তরপাড়া গ্রামের সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার দুলু (৪৫) ও মো. বাবুল (৪৮)। এদের মধ্যে সুজন ও বাবুলকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগীর বরাত দিয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম সারোয়ার বলেন, উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের একটি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন দুলু ও বাবুল। ওই বাড়ির ভাড়াটিয়া দম্পতির এক বান্ধবী পার্শ্ববর্তী ভালুকা থেকে বেড়াতে আসেন।

পরে বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ২টায় কেয়ারটেকার দুলু ও বাবুল ঘুমিয়ে থাকা ভুক্তভোগীকে তার বান্ধবীর পাশ থেকে তুলে নিয়ে পাশের একটি কক্ষে আটকে রাখে। পরে সুজন ও মুন্না ওই নারীকে হত্যার হুমকি দিয়ে পর্যায়ক্রমে একাধিকবার ধর্ষণ করেন। এছাড়া অভিযুক্ত ধর্ষকরা ওই ঘর থেকে প্রায় দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিউজ ট্যাগ: ধর্ষণের শিকার

আরও খবর