Logo
শিরোনাম

বগুড়ায় প্রধানমন্ত্রীকে কটূক্তি, বিএনপি নেত্রী কারাগারে

প্রকাশিত:রবিবার ১৭ জুলাই ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১১০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ায় প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় মহিলা দল নেত্রী সুরাইয়া জেরিন রনিকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছে আদালত। আজ রোববার দুপুর পৌনে ১টার দিকে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এই আদেশ দেন। এসব তথ্য নিশ্চিত করেছেন সরকার পক্ষীয় কৌঁসুলি অ্যাডভোকেট আব্দুল মতিন।

এর আগে চলতি বছরের ২৮ মে (শুক্রবার) গাবতলী উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেন বগুড়া মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনি। পরদিন শনিবার গাবতলী থানায় প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে মামলা দায়ের করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

এ মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন সুরাইয়া। আজ বগুড়ার দায়রা জজ আদালতে শুনানির দিন ধার্য ছিল। আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাঁর আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অ্যাডভোকেট আব্দুল মতিন বলেন, সুরাইয়া জেরিন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেছিলেন। আদালত তাঁর আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


আরও খবর