Logo
শিরোনাম

বিশ্বকাপ ঘিরে বেশ বড় দুঃসংবাদ পেল ইংল্যান্ড

প্রকাশিত:বুধবার ১৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বকাপের প্রস্তুতি পর্ব শেষ হয়েছে আজ (১৯ অক্টোবর)।সুপার টুয়েলভের মূল পর্ব শুরু হবে আগামী ২২ অক্টোবর। তবে তার আগে বেশ বড়সড় এক দুঃসংবাদ পেল ইংল্যান্ড ক্রিকেট শিবির। দলের ইনফর্ম পেসার রিস টপলে চোটে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন।

ইংলিশ এই পেসারের বাম পায়ের গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় বিশ্বকাপ খেলতে পারবেন না। টপলের বদলি হিসেবে আরেক বাঁহাতি ইংলিশ পেসারের বিশ্বকাপ ভাগ্য খুলে গেল। টপলের বদলি হিসেবে দলের সঙ্গে রিজার্ভে থাকা টাইমাল মিলস যুক্ত হবেন।

ব্রিজবেনে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ খেলার সময় চোটে পড়েন টপলে। প্রস্তুতি ম্যাচটিতে ফিল্ডিং করার সময় এই ইংলিশ পেসারের গোড়ালি বেঁকে যায়। এরপর স্ক্যান করা হয় টপলের আঘাত পাওয়া অংশে। এরপরেই টপলেকে বিশ্বকাপ দল থেকে মুক্ত করে ইসিবি।

এর আগে লম্বা সময় দলের বাইরে থাকা টপলে শেষবার দলে ফেরার পর থেকে প্রধান অস্ত্র ছিল ইংলিশ অধিনায়ক জস বাটলারের। গত এক বছর ধরে আটের কম ইকোনমিতে ২৮ গড়ে ১৬ উইকেট নিয়েছেন টপলে।

এদিকে টপলের ছিটকে যাওয়া এবং মিলসের সুযোগ পাওয়ায় ইংল্যান্ড থেকে বাড়তি একজন পেসার উড়িয়ে এনে রিজার্ভে রাখার পরিকল্পনা নিয়েছে ইংলিশ ক্রিকেট বোর্ড (ইসিবি)। ল্যাঙ্কাশায়ারের বাঁহাতি পেসার লুক উডকে দলের সঙ্গে ভেড়ানোর পরিকল্পনা ইংলিশদের।ইংল্যান্ড সুপার টুয়েলভে আফগানিস্তানের বিপক্ষে ২২ অক্টোবর শনিবার নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে।


আরও খবর