Logo
শিরোনাম

বিশ্বকাপের আম্পায়ারদের তালিকায় বাংলাদেশি নেই

প্রকাশিত:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৯১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর বেশি দিন বাকি নেই। চলতি মাসেই অস্ট্রেলিয়ার মাটিতে মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টির মেগা আসর। মূল টুর্নামেন্টকে সামনে রেখে আজ মঙ্গলবার অফিশিয়ালদের নাম ঘোষণা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। যেই তালিকায় জায়গা হয়নি কোনো বাংলাদেশি আম্পায়ারের।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের জন্য মোট ২০ ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা করেছে আইসিসি। যার মধ্যে টুর্নামেন্টে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন ১৬ জন। আর ৪ জন থাকছেন ম্যাচ রেফারি হিসেবে।

কিছুদিন আগে হওয়া এশিয়া কাপে বেশ প্রশংসার সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন বাংলাদেশের দুই আম্পায়ার মাসুদুর রহমান মুকুল ও গাজি সোহেল। ভারত-পাকিস্তানের ম্যাচ সহ ফাইনালেও ছিলেন বাংলাদেশের প্রতিনিধি। তাই আশা করা হচ্ছিল, বিশ্বকাপেও হয়তো কাউকে দেখা যেতে পারে। কিন্তু সেই আশা পূরণ হয়নি।

বিশ্বকাপের আম্পারদের নিয়ে আইসিসির সিনিয়র ম্যানেজার আদ্রিয়ান গ্রিফিথ বলেছেন, আমরা ম্যাচ কর্মকর্তাদের নাম ঘোষণা করতে পেরে আনন্দিত। তারা আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে দায়িত্ব পালন করবে। যদিও এটি খুব চ্যালেঞ্জিং। তাদের সবার জন্য শুভকামনা রইল।

চলতি মাসের ১৬ অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসরে সরাসরি খেলবে বাংলাদেশ। সেক্ষেত্রে বাংলাদেশের মিশন শুরু হবে ২৪ অক্টোবর।


আরও খবর