Logo
শিরোনাম

বরিশালে বাসচাপায় প্রাণ গেলো মাইক্রোবাসের ৫ যাত্রীর

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরিশালের উজিরপুরে বাসচাপায় মাইক্রোবাসের পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনউদ্দিন জানান, উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ও আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শওকত আলী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চার জনের লাশ এসেছে। অন্তত ১০ জন যাত্রী আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।

নিহতরা হলেন, রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শ‌হিদুল ইসলাম। নিহতরা সবাই গাজীপু‌রের কোনাবা‌ড়ি এলাকার বা‌সিন্দা।

ওসি জানান, মাইক্রোবাসটি ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিল। নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে চাকা পাংচার হয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখন ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাস এসে পড়লে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সকল যাত্রী আহত হয়েছেন।

হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে চার জনের মৃত্যু হয়েছে। মাইক্রোবাসে অন্তত ১০ জন যাত্রী ছিলেন বলে জানিয়েছেন ওসি।

দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের সঙ্গে গাজীপুরের কোনাবাড়ী থেকে রওনা দেওয়া আরেক মাইক্রোবাসের যাত্রী মাইদুল ইসলাম সেলিম বলেন, ৯৬ ব্যাচের বন্ধুরা সকাল ৬টায় গাজীপুরের কোনাবাড়ী থেকে কুয়াকাটার উদ্দেশে রওনা দিয়েছিলাম। একই সময় কোনাবাড়ী এলাকা থেকে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটিও ১০ জন যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশে রওনা দিয়েছিল। আমরা পথে নাস্তা করতে মাইক্রোবাস থামাই। তখন দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস আমাদের রেখে চলে আসে। পরে দুর্ঘটনায় কবলিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মো. রহমত উল্লাহ জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসের ৪ যাত্রী মারা গেছেন। আরও কয়েকজনকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরও খবর