Logo
শিরোনাম

চুয়াডাঙ্গায় কৃষককে পিটিয়ে হত্যা

প্রকাশিত:শনিবার ০২ জানুয়ারী 2০২1 | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ২১৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চুয়াডাঙ্গার দামুড়হুদায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে শফিকুল ইসলাম (৩৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত কৃষক শফিকুল ইসলাম একই গ্রামের মাঝের পাড়ার মৃত শুকুর আলীর ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রাতেই এ ঘটনায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, একই গ্রামের কালামের পরিবারের সঙ্গে শফিকুলের পরিবারের সদস্যদের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জেরে শুক্রবার রাতে কালাম ও শফিকুলের পরিবারের সদস্যদের মধ্যে আবারও বাকবিতণ্ডার সৃষ্টি হয়। ভিটে জমির সীমানা দখলকে কেন্দ্র করে বাগবিতণ্ডার একপর্যায়ে শফিকুল ও তার ভাই বিল্লালকে বাঁশ ও কাঠ দিয়ে বেধড়ক মারধর শুরু করে প্রতিবেশী আবুল কালামসহ তার পরিবারের লোকজন। এসময় বাঁশের লাঠির আঘাতে গুরুতর জখম হন শফিকুল। পরে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মূলত জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরেই পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের বড় ভাই বিল্লাল হোসেন ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। এদের মধ্যে ওই গ্রামের কালামের মেয়ে তাজেরা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

নিউজ ট্যাগ: পিটিয়ে হত্যা

আরও খবর