Logo
শিরোনাম

দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত আনুশকা

প্রকাশিত:শনিবার ০৯ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ২৩৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে দাদা-দাদির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলো রাজধানীর কলাবাগান এলাকায় নিহত ইংরেজি মাধ্যম স্কুলের লেভেলের ছাত্রী।

কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুরের গোপালপুর কবরস্থানে আজ শনিবার সকালে ওই স্কুলছাত্রীকে দাফন করা হয়। এর আগে সকাল ৭টা ৫ মিনিটে গোপালপুর ঈদগাহ মাঠে তার জানাজা হয়।

এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে তার লাশ ঢাকা থেকে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে আসে। ভোর থেকেই শত শত মানুষ তাকে শেষবার দেখতে ভিড় করে। এ সময় আত্মীয়-স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন। পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানাজা ও দাফন শেষে স্কুলছাত্রী নিহতের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেন স্থানীয়রা। কমলাপুর বাজারে সড়কের দুপাশে দাঁড়িয়ে শত শত মানুষ এই মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে স্কুলছাত্রীর বাবা, ছোটো ভাইসহ আত্মীয় স্বজনেরাও উপস্থিত ছিলেন। সবাই স্কুলছাত্রী হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এ ছাড়া মামলায় ও সুরতহাল রিপোর্টে স্কুলছাত্রীর বয়স দুই বছর বাড়ানো হয়েছে উল্লেখ করে এর প্রতিবাদ জানান তাঁরা।

আনুশকা তার তিন ভাইবোন ও বাবা মা ধানমন্ডিতে থাকেন। আনুশকা মাস্টারমাইন্ড স্কুলে ও লেভেল পড়তো। ৭ জানুয়ারি দুপুর ১২টার দিকে আনুশকাকে প্রেমে প্রলুব্ধ করে ধর্ষণের উদ্দেশে কৌশলে বাসায় নিয়ে যায় তার বন্ধু তানভীর ইফতেফার দিহান। সেখানে বিকৃত যৌনাচারে তার রক্ষক্ষরণ হলে হাসপাতালে নেয় দিহান। হাসপাতালে আনুশকার মৃত্যু হয়।


আরও খবর