Logo
শিরোনাম

ঢাকা মেডিকেলে রান্নাঘরের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৩১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রান্নাঘরের পেছনের ময়লার স্তূপ থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পরিদর্শক বাচ্চু জানান, হাসপাতালের নতুন ভবনসংলগ্ন পুরোনো রান্নাঘরের পেছনের ময়লার স্তূপের মধ্যে ওই অজ্ঞাত যুবকের মরদেহ পাওয়া যায়। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। বিষয়টি শাহবাগ থানায় অবগত করা হয়েছে।

শাহবাগ থানার এসআই ফারুক আলম মন্ডল জানান, সকালে হাসপাতাল থেকে খবর পাই, হাসপাতালের নতুন ভবনের পাশে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নতুন ভবনের পূর্ব পাশের ফাঁকা জায়গায় মরদেহটি পড়ে আছে। তাঁর পরনে ছিল কালো গেঞ্জি ও চেক লুঙ্গি।'

এসআই ফারুক আলম মন্ডল জানান, মরদেহের দুই হাতসহ শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, 'হাসপাতালের রান্নাঘরের পেছনে একজনের মরদেহ পাওয়া গেছে বলে আমরা জানতে পেরেছি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। বিষয়টি উদ্ঘাটনের জন্য পুলিশের তদন্তে যত রকম সহযোগিতা লাগে হাসপাতাল থেকে তাদের দেওয়া হবে।'


আরও খবর