Logo
শিরোনাম

দিনাজপুরে গৃহবধূ ধর্ষণ মামলায় দুজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত:বুধবার ০২ নভেম্বর 2০২2 | হালনাগাদ:শনিবার ১৮ নভেম্বর ২০২৩ | ৭৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দিনাজপুরের ফুলবাড়ীতে গৃহবধূকে ধর্ষণ মামলায় দুজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার (২ নভেম্বর) দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- ফুলবাড়ী উপজেলার মীরপুর গ্রামের হানিফ হাজির ছেলে বুদু (৪০) ও কই এলাকার মোখলেছার রহমানের ছেলে মো. সাগর (২২)।

মামলা সূত্র থেকে জানা গেছে, ২০২০ সালের ২০ নভেম্বর ভুক্তভোগী গৃহবধূ ফুলবাড়ী উপজেলার পশ্চিম মীরপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে রাগ করে বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে একই গ্রামের বুদুর সঙ্গে দেখা হলে একটি ইজিবাইকের ব্যবস্থা করে দেওয়ার জন্য গৃহবধূ অনুরোধ করেন। পরে বুদু তাকে শর্টকাট রাস্তা দিয়ে ইজিবাইকে তুলে দেওয়ার কথা বলে সঙ্গে নিয়ে যান। এ সময় মোবাইলফোনে তার গৃহকর্মী সাগরকেও ডেকে নেন তিনি। এভাবে একটি নির্জন জায়গায় নিয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ করে তারা। পরে গৃহবধূর চিৎকার স্থানীয়রা এগিয়ে আসলে দুই আসামি পালিয়ে যায়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাডভোকেট তৈয়বা বেগম বলেন, ২০২০ সালের ২১ নভেম্বর ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে বুদু ও সাগরকে আসামি করে ফুলবাড়ী থানায় মামলা করেন। মামলার পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামিরা ১৬৪ ধারায় বিচারকের কাছে জবানবন্দি দেন। তদন্ত শেষে ২০২১ সালের ১৩ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। মামলায় মোট সাত সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত হওয়ায় বুধবার দুপুরে আদালত এ রায় দেন।


আরও খবর