Logo
শিরোনাম

দলের জন্য সুসংবাদ দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল । আজ দ্বিতীয় সেমিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

অবশ্য এ ম্যাচে দলের দুই সেরা পারফরমার মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিকের খেলা নিয়ে গতকাল থেকে শঙ্কা চলছিল। জ্বরে আক্রান্ত হয়ে গতকাল অনুশীলনে আসেননি তারা।

এবার সুসংবাদ দিল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। তারা ঘোষণা দিয়েছেন, বৃহস্পতিবারের ম্যাচে খেলার জন্য পুরোপুরি ফিট আছেন রিজওয়ান ও মালিক। তাদের জ্বর নেই। করোনা টেস্টের ফলাফলও নেগেটিভ এসেছে।

পাক দলের মেডিকেল প্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার স্বাস্থ্য পরীক্ষায় অংশ নেন মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক। সেই পরীক্ষায় তারা উত্তীর্ণ হয়েছেন।তারা দুজনেই খেলার জন্য শারীরিকভাবে ফিট এখন।  দুজনেই আজ মাঠে নামবেন বলে আমাদের প্রত্যাশা। তারা নিজেরাও সেমিফাইনাল ম্যাচ খেলতে চান।

এর আগে পাক টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিলে, রিজওয়ান ও মালিকের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন তারা । কারণ দুজনেই এবার দারুণ ফর্মে আছেন।

এরপরও দুজনকে মাঠে না পাওয়া গেলে তাদের বিকল্প হিসেবে সরফরাজ আহমেদ ও হায়দার আলীকে খেলানো হবে বলে জানা গেছে।

এবারের বিশ্বকাপে পাকিস্তানের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটার রিজওয়ান। অধিনায়ক বাবর আজমের সঙ্গে প্রায় সব ম্যাচেই দুর্দান্ত জুটি গড়ে দলকে জিতিয়েছেন এই উইকেটকিপার। দুর্দান্ত সব ইনিংস খেলে ক্যারিবীয় জায়ান্ট ক্রিস গেইলকে ছাড়িয়ে এক পঞ্জিকাবর্ষে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের রেকর্ডও গড়েছেন তিনি।

 


আরও খবর