Logo
শিরোনাম

দুধ দিয়ে কার্যালয় ধুয়ে দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত:রবিবার ১৩ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১২৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাবনার বেড়া উপজেলার কৈটোলা ইউনিয়ন পরিষদ দুধ দিয়ে ধুয়ে ও গোলাপজল ছিটিয়ে পবিত্র করে নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান মহসিন উদ্দিন পিপুল। ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে জয়ের পর বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) তিনি শপথ গ্রহণ করেন। পরে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ইউনিয়ন পরিষদে গিয়ে দুধ ঢেলে ধুয়ে পরিষ্কার করে গোলাপজল ছিটিয়ে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

জানা যায়, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শওকত ওসমানকে পরাজিত করে বিজয়ী হন বিএনপি সমর্থিত এই স্বতন্ত্র প্রার্থী।

মহসিন উদ্দিন পিপুল কৈটোলা ইউনিয়ন যুবদলের সভাপতি এবং দুইবারের সাবেক চেয়ারম্যান। ২০১৬ সালের নির্বাচনে পিপুলকে হারিয়ে চেয়ারম্যান হয়েছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত ওসমান।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে একদল তরুণকে বালতিসহ পরিষদ এলাকায় ধোয়া-মোছা করতে দেখা যায়। জানতে চাইলে তারা ইউনিয়ন পরিষদকে পানি দিয়ে ধৌত করবে বলে জানায়। পরে লোকমুখে শুনি দুধ ও গোলাপজল দিয়ে পরিষদের কার্যালয়সহ পুরো চত্বর ধোয়া-মোছার কাজ চলছে।

নবনির্বাচিত চেয়ারম্যান মহসীন উদ্দিন পিপুল বলেন, আমি নির্বাচিত হওয়ার আগে সদ্য বিদায়ী চেয়ারম্যানের আমলে এই কার্যালয়ে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চলতো। যা কার্যালয়কে অপবিত্র করে দিয়েছিল। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যেও অনেক ক্ষোভ ছিল। মানুষ পরিষদে এসে সেবা না পেয়ে ফিরে গেছেন। কার্ড বাণিজ্যসহ সব কিছু অনিয়মে পরিণত হয়েছিল। তবে কার্যালয় ধোয়ার জন্য আমি দায়ী নই। আমি পানি দিয়ে ধোয়ার কথা বললেও অতি উৎসাহীরা দুধ দিয়ে কার্যালয় ধুয়ে পবিত্র করেছে। বিষয়টি এখন অন্য দিকে চলে যাচ্ছে।

সাবেক চেয়ারম্যান শওকত ওসমান বলেন, দায়িত্ব গ্রহণের সময় আমাকে জানানো হয়নি। এবার কার্যালয় দুধ দিয়ে ধুয়ে আমাকে অপমান করা হলো। চেয়ারম্যান হিসাবে কোনো দিন কাউকে অসম্মান করিনি। এই মানহানির জন্য দোষীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।


আরও খবর