Logo
শিরোনাম

দুই চালকের তর্কের জেরে প্রাণ গেলো শিশুর

প্রকাশিত:মঙ্গলবার ০১ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৩৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এবার রাস্তায় সাইড দেওয়া নিয়ে দুই চালকের মধ্যে দ্বন্দ্বের শিকার হলো ক্যানসার আক্রান্ত এক শিশু। অভিযোগ পাওয়া গেছে, দুই চালকের তর্কের জেরে অ্যাম্বুলেন্সের চাবি নিয়ে আটকে রাখে একপক্ষ। এতে ওই গাড়িতেই প্রাণ হারিয়েছে আফসানা (৯) নামের শিশুটি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সাভার উপজেলার আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত আফসানা গাইবান্ধা জেলা সদর থানার ধানঘড়ার শাপলা মিল এলাকার আলম মিয়ার মেয়ে। ক্যানসারের রোগী ছিল ওই শিশু।

অ্যাম্বুলেন্সের চালক মারুফ হোসেন বলেন, আমরা রোগী নিয়ে গাইবান্ধায় যাচ্ছিলাম। পথে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস আমাদের সাইড দিচ্ছিল না। এ সময় আমার হেলপার ইমন তাদের বলে আমাদের অ্যাম্বুলেন্সে ইমারজেন্সি রোগী আছে একটু ছেড়ে দেন। এ নিয়ে তাদের বাকবিতণ্ডা হয়। পরে লোকজন ডেকে বাইপাইল এলাকায় গাড়ি আটক করে আমাদের মারধর করে। এসময় অ্যাম্বুলেন্সের চাবি নিয়ে যায় তারা। চাবি নেওয়ার ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে রোগী মারা যায়। পরে পুলিশ এসে রোগীকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

পুলিশ জানায়, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর বাসস্ট্যান্ড এলাকায় সাইড দেওয়া নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাস চালক।

জানা গেছে, অ্যাম্বুলেন্সটির চাবি নিয়ে গিয়ে আটকে রাখা মাইক্রোবাস চালকের নাম নজরুল ইসলাম। সে বাইপাইল এলাকার আব্দুল মজিদের গাড়ির চালক।

নিহত শিশুর বাবা আলম মিয়া বলেন, আমার মেয়ে ক্যানসারের রোগী। রংপুর মেডিক্যাল কলেজ থেকে মহাখালী ক্যানসার হাসপাতালে রেফার্ড করা হয়েছিল। কিন্তু মহাখালী হাসপাতাল থেকেও আমার মেয়েকে ফিরিয়ে দিয়েছে। ডাক্তার বলেছেন মেয়ে বাঁচবে না।

এদিকে অভিযোগ না পাওয়ায় এখনো কোনো আইনি ব্যবস্থা নেয়নি পুলিশ। এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি। কিন্তু এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর