Logo
শিরোনাম

দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৭

প্রকাশিত:মঙ্গলবার ১৬ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ২৬৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরগুনা থেকে অলিউল্লাহ ইমরান

বরগুনার সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে  কমপক্ষে ৭ জন আহত হয়েছে।

গতকাল রবিবার দিবাগত রাত ৯টার দিকে দক্ষিণ লতাবাড়িয়া ডৌয়াতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, রবিবার বিকেলে নির্বাচনের  প্রচারণার জন্য কর্মীসভা ডাকে ৪নং কেওরাবুনিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী লিটন ও সুলতান দুজনের কর্মীসভায় একদিনে হাওয়ায়। এতে তাদের কর্মী-সমর্থকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয় এবং উত্তেজনা দেখা দেয়। লিটনের বাড়ির সামনে দিয়া সুলতানের সর্মথকরা তার কর্মী সভায় অংশগ্রহণ করতে যাওয়ার সময় তাদেরকে হামলা করে লিটন ও তার সমর্থকরা।

একপর্যায়ে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী কর্মী সমর্থকরা দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় প্রার্থীর ৭ জন কর্মী সমর্থক আহত হন। আহতদের মধ্যে ৪ জনকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মেম্বার প্রার্থী সুলতান হাওলাদার বলেন, রাত্রে আমার একটি জনসভা ছিল, আমার কর্মীরা সেইখানে মিছিল আসার সময় পথে সাবেক মেম্বার লিটন কর্মীরা আমার কর্মীদের ওপর দাও লাঠিসোটা নিয়ে  হামলা চালায়। এতে অনেকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছে, অনেকে বাড়িতে আছেন! এর আগেও বিভিন্ন ভাবে আমাদের হয়রানি করে আসছে এই লিটন মেম্বার! যার যার নির্বাচন সে করবে শুধু শুধু কেন এ হামলা চালালো তাহার সঠিক বিচার চাই।

মেম্বার প্রার্থী লিটন মৃধা বলেন, আমার বাড়িতে একটি জনসভা ছিল! সুলতান এর কিছু কর্মীরা সেই জনসভার আশেপাশে ঘুরঘুর করছিল, তখন আমার কর্মীরা তাদেরকে বাধা দিলে তারা শুনেনি! পরে আমি এসে যখন এখান থেকে যেতে বললাম সবাই চলে গেল! এরপর হঠাৎ সুলতান এর কর্মীরা আমার ও আমার কর্মীদের ওপর দৌড়ে এসে হামলা চালায়!

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে খবর পেয়ে পুলিশ পাঠিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনি! এখন পর্যন্ত কোন লিখিতভাবে অভিযোগ পাইনি, পেলে আমরা আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো!



আরও খবর