Logo
শিরোনাম

এবার চঞ্চলের নায়িকা মনামী

প্রকাশিত:মঙ্গলবার ০৩ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৬৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কলকাতার বিনোদন অঙ্গনে মনামী ঘোষ বেশ আলোচিত নাম। সমরেশ মজুমদারের সাতকাহন অবলম্বনে নির্মিত সিরিয়াল দিয়ে ১৯৯৭ সালে তাঁর অভিনয়জীবন শুরু। এরপর এক আকাশের নিচে, ইরাবতীর কথাসহ অনেক ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। অনেক সিনেমায়ও অভিনয় করেছেন মনামী। তাঁকে পাওয়া যায় বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, বেলাশুরু সিনেমাগুলোতে। নতুন খবর হলো, এবার মনামীকে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর নায়িকা হিসেবে।

বিশ্ববিখ্যাত চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের জন্মশতবার্ষিকী পালিত হবে এ বছর। এ উপলক্ষে অঞ্জন দত্ত, কৌশিক গাঙ্গুলি ও সৃজিত মুখোপাধ্যায় আলাদা তিনটি সিনেমা বানাচ্ছেন। সৃজিতের সিনেমার নাম পদাতিক, এতে মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এ সিনেমায় মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করবেন মনামী।

অনেক দিন দেশের বাইরে ছিলেন মনামী। নতুন বছরে তাঁর জন্য এত বড় চমক অপেক্ষা করে আছে, ভাবতেই পারেননি। ইতিমধ্যেই লুক সেট হয়ে গেছে তাঁর। জানালেন, সিনেমায় তাঁকে গীতা সেনের অল্প বয়স থেকে বেশি বয়স পর্যন্ত ধারণ করতে হবে। সে কারণে প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হতে পারে। এ মাসের মাঝামাঝি থেকে কলকাতায় শুরু হবে পদাতিক সিনেমার শুটিং।

হাওয়া, কারাগারসহ অনেক কাজের সুবাদে চঞ্চল চৌধুরী এখন কলকাতার জনপ্রিয় মুখ। তাঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে ভীষণ আপ্লুত মনামী। পদাতিক সিনেমায় গীতা সেন চরিত্রটি নিয়ে মনামী বলছেন, গীতা সেন বরাবরই আড়ালে থাকতে পছন্দ করা ব্যক্তিত্ব। এই ধরনের চরিত্র ফুটিয়ে তোলা বেশ কঠিন। সৃজিতদা একটি ভিডিও ক্লিপস দিয়েছেন। সেখানে খুব অল্প সময়ের জন্য গীতা সেনকে দেখা গেছে।  সেগুলো দেখে আমি আমার মতো করে গীতা সেন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছি।


আরও খবর