Logo
শিরোনাম

ফাইনালের দৌড়ে রংপুরের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে সিলেট

প্রকাশিত:মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মঞ্চে নবম আসরে শিরোপার লড়াই লড়বে কে? সেই উত্তর জানাতে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নেমেছে সিলেট স্ট্রাইকার্স এবং রংপুর রাইডার্স।

অলিখিত সেমিফাইনালে প্রথম সাফল্য অবশ্য রংপুরের ভাগ্যে। দলটির অধিনায়ক নুরুল হাসান সোহান টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। মিরপুরে এদিন ফাইনালের দৌড়ে আগে ব্যাটিং করতে নামবে মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট।

অলিখিত সেমিফাইনালে দুই দলই একাদশে পরিবর্তন এনেছে। রংপুর শিবির এই ম্যাচের একাদশে সুযোগ দিয়েছে স্যাম বিলিংসকে। এই ইংলিশ ক্রিকেটারকে সুযোগ করে দিতে ছিটকে গেছেন নাঈম শেখ। এ ছাড়াও জাতীয় দলের ডিউটি থাকায় একাদশ থেকে ছিটকে গেছেন আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমান। তার বদলে একাদশে এসেছেন পেসার রবিউল হক।

অন্যদিকে সিলেট স্ট্রাইকার্স এই ম্যাচে মোহাম্মদ আমিরের অভাব পূরণ করতে মাঠে নামিয়েছে ইংলিশ ক্রিকেটার লুক উডকে। প্লে-অফের প্রথম কোয়ালিফায়ারের সিলেট একাদশ থেকে ছিটকে গেছেন শফিকউল্লাহ গাফারি।

রংপুর রাইডার্স একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক), রনি তালুকদার, শামীম পাটওয়ারি, রাকিবুল হাসান, হাসান মাহমুদ, শেখ মাহেদী, রবিউল হক, ডোয়াইন ব্রাভো, স্যাম বিলিংস, নিকোলাস পুরান, দাসুন শানাকা।

সিলেট স্ট্রাইকার্স একাদশ : মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জাকির হাসান, মুশফিকুর রহিম, রায়ান বার্ল, জর্জ লিন্ডে, থিসারা পেরেরা, লুক উড, রুবেল হোসেন, তানজিম হাসান সাকিব।


আরও খবর