Logo
শিরোনাম

ফের পেছানো হলো নগরকান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আবারও পেছানো হলো। এর আগে বিভিন্ন কারণ দেখিয়ে আরও দুইবার এ সম্মেলনের তারিখ পেছানো হয়। তবে এবার চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর)  নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ২৩ নভেম্বর এ সম্মেলনের তারিখ পুনরায় করার ঘোষণা করা হয়েছে। এর আগে ২০ নভেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ পর্যন্ত তিনবার আওয়ামী লীগের এ সম্মেলনে তারিখ পেছানো হলো। 

গতকাল সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তনের বিষয়টি জানানো হয়।

জানা গেছে, চলমান এইচএসসি পরীক্ষার কারণে এ সম্মেলনের তারিখ ২০ নভেম্বরের পরিবর্তে আগামী ২৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে। ২৩ নভেম্বর যথাযথভাবে সম্মেলন সফল করার লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ করা হয়।

দলের নেতাকর্মীরা বলছেন, এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে এবারের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। নির্ধারিত ২০ নভেম্বর সকাল-বিকেল এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাইতো, এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সম্মেলনে তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। যাতে পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে কোনো সমস্যা না হয়।


আরও খবর