Logo
শিরোনাম

ফরিদপুরে বিয়ের ৫ দিনের মাথায় কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশিত:রবিবার ১২ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের মধুখালীতে বিয়ের পাঁচ দিনের মাথায় তন্নী নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের অভিযোগ, তাকে অপহরণ করে জোর করে বিয়ে দেওয়া হয়। এরপর হত্যা করা হয়েছে।

পারিবার ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার কোরকদি ইউনিয়নের খোদা বাশপুর গ্রামের জিল্লুর রহমান মোল্লার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ে তন্নী  খাতুন (১৪)। একই ইউনিয়নের পাশের গ্রামের মোল্লাডংঙ্গী গ্রামের আফসার শেখের ছেলে সাব্বির শেখ গত ৬ জুন তাকে অপহরণ করে নিয়ে যায় বলে তন্নীর পরিবারের অভিযোগ।

সাব্বিরের পরিবারের দাবি, সাব্বির ও তন্নীর চার মাস আগে বিয়ে হয়েছে। সর্বশেষ বাড়িতে মৌলভি ডেকে বিয়ে পড়ানো হয়। বিয়ের পাঁচ দিনের মাথায় সাব্বিরের বাড়িতে তন্নীর মরদেহ পাওয়া গেছে।

তন্নীর পরিবারের অভিযোগ, তন্নীকে হত্যা করা হয়েছে। সাব্বিরের পরিবার দাবি করছে, তন্নী আত্মহত্যা করেছে। গত শুক্রবার দিবাগত গভীর রাতে মধুখালী থানা পুলিশ তন্নীর মরদেহ উদ্ধার করে আজ শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, এখনও স্পষ্ট করে বলা মুশকিল। ময়নাতদন্তের  রিপোর্ট হাতে পেলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। তাকে (তন্নী) মৃত অবস্থায় শোয়ার খাটে পেয়েছি।


আরও খবর