Logo
শিরোনাম

ফরিদপুরে ধারালো অস্ত্রের আঘাতে আহত স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত:সোমবার ৩১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১২৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রেমঘটিত বিরোধের জেরে মো. শাহেদ শেখ (১৭) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। রবিবার রাতে শাহেদ শেখ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত শাহেদ উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও আলফাডাঙ্গার অনির্বাণ প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। সোমবার এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করে ফরিদপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার দুপুরে সরেজমিন ঘুরে জানা যায়, টগরবন্দ ইউনিয়নের ওই এলাকার জসীম শেখের স্কুলপড়ুয়া মেয়ের সাথে শাহেদের প্রেমের সম্পর্ক আছে, এমন সন্দেহে ওই ছাত্রীর চাচাতো ভাই লাদেন শেখ বিষয়টি নিয়ে শাহেদকে জিজ্ঞাসাবাদ করে। এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে রবিবার দুপুরের দিকে লাদেন শেখ প্রতিশোধ নিতে ইব্রাহিমসহ আরও কয়েকজন শাহেদের বাড়ির সামনে শাহেদের ওপর বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়।

এ সময় শাহেদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে শাহেদের মৃত্যু হয়।

এ ঘটনায় শাহেদের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেফতার করেন।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকায় দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আরও খবর