Logo
শিরোনাম

ফরিদপুরে নারীকে খুনের পর পুড়িয়ে দেওয়া হলো লাশ

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বিলনালিয়া গ্রামে ট্রলি ব্যাগসহ এক নারীর দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১২টার দিকে ওই গ্রামের গাজীর বিলের ধানখেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে কয়েকজন কৃষক গাজীর বিলের পাশের জমিতে পেঁয়াজের খেতে কাজ করছিলেন। এ সময় এক কৃষক ধানের নাড়া (খরকুটো) সংগ্রহ করতে গাজীর বিলে এসে দগ্ধ ওই মৃতদেহটি দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন। পরে ফরিদপুর কোতোয়ালি থানায় সংবাদ দেওয়া হয়।

স্থানীয়রা জানান, বাখুন্ডা-তালমা আঞ্চলিক সড়কে বিল নালিয়া উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে গাজীর বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই সড়ক থেকে আনুমানিক ৫০০ মিটার দূরে ধানখেত পার হয়ে ঘটনাস্থলে যেতে হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, যে মরদেহটি উদ্ধার করা হয়েছে এটি একজন নারীর। তার বয়স ১৩ থেকে ২৫ বছরের মধ্যে হতে পারে। তাকে হত্যা করে গলাসহ শরীরের বিভিন্ন অঙ্গ কেটে আনুমানিক ২০ থেকে ২২ ইঞ্চি আকারের একটি ট্রলি ব্যাগে ভরে ওই জায়গায় আনা হয়। এরপর পেট্রল কিংবা কোনো দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

নিউজ ট্যাগ: নারীকে খুন

আরও খবর