Logo
শিরোনাম

ফরিদপুরে ভুয়া পুলিশ চক্রের তিন সদস্য আটক

প্রকাশিত:রবিবার ১৪ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ২১৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুর থেকে নাজমুল হাসান নিরব :

ফরিদপুরের ভাঙ্গা ও আশেপাশের এলাকায় পুলিশ সেজে ছিনতাইয়ের কয়েকটি ঘটনার নায়ক শাকিল আহমেদ রুবেলসহ তিন জনকে  রবিবার(১৪ ই মার্চ ) দুপুরে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সামনে ও পেছনে পুলিশ লেখা দুটি মোটর সাইকেল, হ্যান্ডকাপ, ওয়াকিটকি ও জ্যাকেট উদ্ধর ছাড়াও ছিনতাইকরা স্বর্ণালংকার ও ১৫ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

জেলা পুলিশের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ০২ মার্চ ভাঙ্গা-পুকুরিয়া সড়কের মধ্যবর্তী স্থানে অটোবাইকের গতিরোধ করে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে অকথ্য গালাগাল করে অটোচালককে তাড়িয়ে দেয়ার পর নারী যাত্রীকে জবরদস্তি করে মোটরবাইকে তুলে ফাকা জায়গায় নিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় ওই নারী থানায় অভিযোগ দিলে পুলিশ তদন্তে নেমে এমন আরো কয়েকটি ঘটনার সন্ধান পান। গত ১২ মার্চ পুলিশ ঘটনার হোতা শাকিল আহমেদ রুবেলকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক ১৩ মার্চ মাদারীপুরের রাজৈর থেকে চক্রে আরেক সদস্য সঞ্জয় হালদারসহ দুইজনকে আটক করে। তারা চলতি মাসে বিভিন্ন স্থানে অর্ধ ডজ্জনের অধিক ঘটনা ঘটিয়েছে বলেও জানায় পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী ও সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান উপস্থিত ছিলেন।

নিউজ ট্যাগ: ফরিদপুর পুলিশ

আরও খবর