Logo
শিরোনাম

ফরিদপুরের আলোচিত জোড়া খুনের প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ২২৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরে আলোচিত শিশু সাবির ও নাইম হত্যা মামলার মূলহোতা সাগর মোল্যাকে ১৫০০ পিস ইয়াবা, দেশীয় তৈরি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে  কোতোয়ালি থানা পুলিশ। শনিবার (২৩ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: জামাল পাশা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, কােতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল, তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফরহাদ হােসেন ও উপপরিদর্শক (এসআই) শামীম হাসান উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, শুক্রবার (২২ এপ্রিল) রাতে ফরিদপুর টিচার্স ট্রেনিং কলেজের সামনের রাস্তা থেকে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এরপর তাকে তল্লাশি করে তার কাছ থাকা ১৫০০ পিস ইয়াবা ও দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার নাম সাগর মোল্যা বলে জানায়। খোঁজখবর নিয়ে পুলিশ নিশ্চিত হয় এ সাগর মোল্লাই শিশু সাবির ও নাইম হত্যা মামলার মূলহোতা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার সাগরের বিরুদ্ধে নতুন দু'টি মামলা দায়ের করা হবে। এর আগে সাগরের বিরুদ্ধে চুরি, মাদক ও হত্যার অভিযাগে ৫টি মামলা রয়েছে। এর মধ্যে একটি হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে।

গত ১ এপ্রিল অষ্টম শ্রেণির ছাত্র সাবিরকে হত্যা করে তার অটোরিস্কা ছিনতাই করা হয়। ২১ এপ্রিল নাইম নামে ১৫ বছরের আরেক শিশু চালককে হত্যা করে তার ইজি বাইক চুরি করে বিক্রির সময় পুলিশের হাতে আটক হয় আপন দুই ভাই আছমত শেখ ও আশিক শেখ। তারা দুই হত্যার সঙ্গে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেন ও সাগর মোল্যার তথ্য পুলিশকে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন জানান, সাগর মোল্যাকে সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও খবর