Logo
শিরোনাম

গাজীপুরে বাসচাপায় দুই বন্ধু নিহত

প্রকাশিত:শনিবার ১৭ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মার্কেটিং অফিসার দুই বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার পর মহানগরীর বাসন থানাধীন টেকনগপাড়া এলাকার বিআরটিসি বাস ডিপোর সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের গৌরীপুর থানাধীন অচিন্তপুর এলাকার হানিফ মিয়ার ছেলে মুন (২৪) এবং একই জেলার নান্দাইল থানার কাকরিয়া এলাকার অ্যাডভোকেট আব্দুস সালামের ছেলে জাকির হোসেন (২৫)।

জিএমপির বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন গ্রেট ওয়াল সিটিতে ভাড়া বাসায় থেকে এবিসি কোম্পানির গাজীপুর শাখায় মার্কেটিং অফিসার পদে চাকরি করতেন দুই বন্ধু মুন ও জাকির। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারা কেমিক্যাল ভর্তি ক্যান (বালতি) নিয়ে মোটরসাইকেলে শ্রীপুরের মাওনা চৌরাস্তা যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন টেকনগপাড়া এলাকাস্থিত বিআরটিসি বাস ডিপোর সামনে পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতিতে ময়মনসিংহগামী ইসলাম পরিবহনের একটি বাস ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে তারা একই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় চালক বাসটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরও খবর