Logo
শিরোনাম

ঘরে ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত:রবিবার ২৭ মার্চ ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৪৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের তারাকান্দায় উম্মে কুলসুম (৭০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের বাতিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জনতা ২ জনকে আটক করে পুলিশে দিয়েছে।

জানা যায়, তারাকান্দা উপজেলার বাতিকুড়া গ্রামের আজিম উদ্দিনের স্ত্রী কুলসুম বেগম (৭০) বাড়িতে একা ছিলেন। পাশের বাড়ির রিতা বেগম নামে এক গৃহবধূ ওই বৃদ্ধার ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শব্দ শুনেন এবং অপরিচিত ২ জনকে বেড়িয়ে যেতে দেখেন। তিনি বিষয়টি অন্যদের জানানোর পর লোকজন ঘরে ঢুকে মেঝেতে লেপ মুড়ানো অবস্থায় ওই বৃদ্ধার গলাকাটা লাশ দেখতে পান।

পরে এলাকাবাসী ধাওয়া করে পাশের সানুরা গ্রাম থেকে নরসিংদীর রায়পুর উপজেলার বেলতলী গ্রামের জাকির হোসেনের ছেলে দীন ইসলাম (১৮) ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সোনারগাঁও গ্রামের মাওলানা আতিক মিয়ার ছেলে রুবেল মিয়াকে (২২) আটক করেন। খবর পেয়ে পুলিশ আটক দুজনকে থানা নিয়ে যায়। এ ছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মর্গে প্রেরণ করে।

ওই মহিলার মেয়ে আম্বিয়া খাতুন জানান, বাবা দ্বিতীয় সংসার করে পার্শ্ববর্তী আটাদার গ্রামে থাকেন। মা গত শুক্রবার মেয়ের বাসায় বেড়াতে গিয়ে পরদিন বাড়িতে ফিরে খুন হয়েছেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, নিহতের বড় ছেলে জজ মিয়ার সঙ্গে পরিচিত থাকার সুবাদে আটক দুই ব্যক্তির আগে থেকেই ওই বাড়িতে আসা যাওয়া ছিল। হত্যারহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আরও খবর