Logo
শিরোনাম

ঘূর্ণিঝড় সিত্রাং: সেন্টমার্টিনে ভেসে এলো বিদেশি জাহাজ

প্রকাশিত:সোমবার ২৪ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে একটি বিদেশি জাহাজ ভেসে এসেছে। সোমবার দুপুরে কোনো মানুষ ছাড়া জাহাজটি ছেড়া দ্বীপে ভেসে আসে বলে জানা গেছে।

দ্বীপের বাসিন্দারা জানায়, দুপুরে সাগর থেকে জাহাজটি ধীরে ধীরে তীরের দিকে ভেসে আসে। এতে অনেক কন্টেইনার ও অন্যান্য প্রয়োজনীয় মালামাল রয়েছে। তবে জাহাজটি কোথা থেকে এসেছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলম বলেন, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সাগরে ভেসে একটি বড় বিদেশি জাহাজ ছেড়া দ্বীপে এসেছে। এই জাহাজটির বিষয়ে স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সেন্ট মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, সাগর থেকে একটি বিদেশি জাহাজের ভেসে আসার খবর স্থানীয়দের মাধ্যমে শুনেছি। বিস্তারিত পরে জানানো হবে।

কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লে. আশিক আহমেদ জানান, জাহাজটি আটকা পড়ার খবরে একটি দল সেখানে যায়। প্রাথমিকভাবে জাহাজটির খোঁজ খবর নেয়ার চেষ্টা করা হচ্ছে। কার্গো জাহাজটি ৯০ মিটারের দৈর্ঘ্য। ভেতরে মালামাল রয়েছে। তবে অধিকাংশ কক্ষ তালাবদ্ধ। ঘূর্ণিঝড় শেষে কার্গোটিতে তল্লাশি চালানো হবে বলেও জানান তিনি।

নিউজ ট্যাগ: কন্টেইনার জাহাজ

আরও খবর