Logo
শিরোনাম

গলাচিপায় নদীতে গোসলে নেমে যুবক নিখোঁজ

প্রকাশিত:শুক্রবার ০৪ মার্চ ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পটুয়াখালীর আউলিয়াপুরে বন্ধুর বাড়িতে এসে নদীতে গোসল করতে নেমে কুরআনে হাফেজ ইজাজুল ইসলাম (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ যুবককে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ।

নিখোঁজ ইজাজুল ইসলাম (২০) কিশোরগঞ্জ জেলার করাইরাল থানার কল্লা গ্রামের মৃত্যু আশ্রাফ আলীর ছেলে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরের লোহালিয়া-গলাচিপা নদীর বলাইকাঠী এলাকায় ছয় বন্ধু মিলে গোসল করতে নামে। তারা নদীর ওপারে যাওয়ার উদ্দেশ্য সাতার দিলে, ওপারে না গিয়ে ফেরত আসার চেষ্টা করে। কিন্তু পাঁচজন সাতরে পাড়ে আসলেও ইজাজুল স্রোতের টানে তলিয়ে যায়।

এদের মধ্যে মাসুদ (২০) ও বাপ্পি (২০) কে অসুস্থ অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আউলিয়াপুরের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম ও স্থানীয় বাসিন্দা মাহতাব কাজী বলেন, বাদুরা গ্রামের নিজাম উদ্দিনের ছেলের আকিকায় বন্ধু মাসুদের সাথে বেড়াতে এসে নদীতে গোসলে নামে। স্রোত থাকায় ৬জনের মধ্যে একজন তলিয়ে যায়। আমরা খবর পেয়ে এখানে উপস্থিত হই। পরে ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা উদ্ধার অভিযান পরিচালনা করছে।

এবিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রেজওয়ান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেছি। সন্ধ্যা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। রাত হওয়ায় এখন উদ্ধার তৎপরতা স্থগিত করা হবে। রাতে না পাওয়া গেলে আগামীকাল আবারও উদ্ধার তৎপরতা শুরু করা হবে।


আরও খবর