Logo
শিরোনাম

গোলরক্ষক মার্টিনেজের আত্মঘাতী গোলে শীর্ষস্থানে আর্সেনাল

প্রকাশিত:রবিবার ১৯ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) এ ম্যাচের যোগ করা সময়ে এমিলিয়ানো মার্টিনেজের আত্মঘাতী গোলের পর শেষ মিনিটে মার্টিনেল্লির গোলে অবশেষে জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। এই ম্যাচে লজ্জার মুখে পড়েছেন মার্টিনেজ।

ম্যাচে আত্মঘাতী গোল করেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ। এতে খেলায় ২-২ গোলে সমতা দাঁড়ায়।

জয়ের লক্ষ্যে একের পর এক আক্রমণ করেও শেষ পর্যন্ত ড্রয়ের পথেই হাটছিল ম্যাচ। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে বড় এক ভুল করে বসেন বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস জয়ী অ্যাস্টন ভিলার আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যা ম্যাচে প্রথমবারের মতো লিড এনে দেয় আর্সেনালকে।

৯০ মিনিট খেলেও যারা ম্যাচে এগিয়ে যেতে পারেনি, শেষ মুহূর্তে তাদের এগিয়ে যেতে দেখে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। টানা আক্রমণে গানারদের রক্ষণ ব্যস্ত করে তোলে ভিলার ফুটবলাররা। তবে আর্সেনালের রক্ষণ ভাঙতে পারেনি তারা।

উলটো ম্যাচের মিনিট খানেক বাকি থাকতে অ্যাস্টন ভিলার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মার্টিনেল্লি। শেষ ৫ মিনিটের দুই গোলে ৪-২ ব্যবধানের জয় নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রাখলো আর্সেনাল।

২৩ ম্যাচ শেষে ৫৪ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে আর্সেনাল। সমান ম্যাচের ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান ম্যানচেস্টার সিটির। বিপরীতে টানা ৩ ম্যাচ হারা অ্যাস্টন ভিলা রয়েছে ১১তম স্থানেই।

এদিন যাচ্ছেতাই পারফর্ম করেন মার্টিনেজ। প্রতিপক্ষের শেষ গোলেও তার অবদান আছে। এই ম্যাচে বারবার প্রতিপক্ষ ফুটবলারের কাছে পরাভূত হয়েছেন তিনি।


আরও খবর