Logo
শিরোনাম

গৃহবধূকে হত্যা করে স্বর্ণালঙ্কার ও টাকা লুট

প্রকাশিত:মঙ্গলবার ১৯ জুলাই ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের টঙ্গীতে নার্গিস আক্তার (৪০) নামের এক গৃহবধূকে হত্যা করে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৮ জুলাই) রাত পৌনে ৮টায় টঙ্গীর দক্ষিণ ভরান মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী নায়েব আলী খান জানান, তিনি আশুলিয়া একটি পোশাক কারখানায় চাকরি করেন। সোমবার সকালে তিনি কাজে চলে যান। দুপুরে নিহত নার্গিসের মেয়ে নেত্রকোনা থেকে একাধিকবার মোবাইল ফোনে কল দিয়েও কোনো উত্তর না পেয়ে বিষয়টি তাকে জানায়।

পরে তিনিও একাধিকবার তার স্ত্রীর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেন। ফোনে না পেয়ে সন্ধ্যায় অফিসে থেকে বাসায় চলে আসেন তিনি। বাসায় এসে দেখেন, ঘরের মূল ফটক খোলা ও ঘরের আসবাবপত্র এলোমেলো।

পরে স্ত্রীর খোঁজ নিতে গিয়ে দেখেন, পাশের রুমে তার রক্তাক্ত নিথর দেহ পড়ে আছে। এরপর তিনি তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দেন। তিনি আরও জানান, দুর্বৃত্তরা তার স্ত্রীকে হত্যা করে কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, এ ঘটনাটি ডাকাতি কী না এখনো বলা যাচ্ছে না। তবে এটা একটা হত্যা। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিহত নার্গিস পাবনা জেলার সদর থানার চক সাতনিয়ানি গ্রামের মৃত আব্দুল খালেকের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে টঙ্গী এলাকার কামাল হোসেন কাদিরের বাড়িতে ভাড়া থাকতেন।


আরও খবর