Logo
শিরোনাম

গরুচোরকে মারার প্রতিবাদ করায় পিয়নকে কুপিয়ে হত্যা

প্রকাশিত:শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুষ্টিয়ার কুমারখালীতে গরুচোরকে মারার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউপির কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক কুমারখালী উপজেলার শিলাইদহ ইউপির কোমরকান্দি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি কুমারখালী ভূমি অফিসের পিয়ন পদে চাকরি করতেন।

নিহতের স্বজনরা বলেন, চোরকে মারার প্রতিবাদ করায় শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন আব্দুর রাজ্জাককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে । আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একজনকে গরুচোর দাবি করে তাকে মারধর করে কোমরকান্দি গ্রামের শইদুল, লিমন, সরুদ্দিনসহ ২০-২৫ জন। এ সময় আব্দুর রাজ্জাক মারধরের প্রতিবাদ করেন। চোরকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করেন। এ সময় পুলিশে খবর দেন আব্দুর রাজ্জাকসহ গ্রামের অনেকেই। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্যার সমাধান করে দেয়।

পরদিন শনিবার সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি দোকানে চা খেতে যান আব্দুর রাজ্জাক। ওই সময় শইদুল, লিমন, সরুদ্দিন ও তাদের লোকজন আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুর রাজ্জাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আরও খবর