Logo
শিরোনাম

গুগল ক্লাউডের ওপর প্রশিক্ষণ দেবে এইচসিএল

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৫ নভেম্বর ২০২৩ | ৮৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রযুক্তি খাতের ১৮ হাজারের বেশি পেশাদার পরামর্শদাতাকে গুগল ক্লাউডের ওপর প্রশিক্ষণ দেবে ভারতের বহুজাতিক তথ্যপ্রযুক্তি পরিষেবা ও পরামর্শ প্রতিষ্ঠান এইচসিএল টেক। মূলত ক্লাউড অবকাঠামো, পণ্য ও সলিউশন ব্যবহারের মাধ্যমে ডিজিটাল রূপান্তরের গতি বাড়াতেই এ উদ্যোগ।

এইচসিএল টেক দীর্ঘদিন থেকে গুগল ক্লাউডের কৌশলগত অংশীদার হিসেবে কাজ করে আসছে এবং ২০১৯ সালে প্রতিষ্ঠানটি আলাদা গুগল ক্লাউড ইকোসিস্টেম তৈরি করেছে। মূলত এন্টারপ্রাইজ পর্যায়ে ক্লাউড প্লাটফর্মের ব্যবহার বাড়াতেই এ উদ্যোগ। গুরুত্বপূর্ণ মাইগ্রেশন বা পরিবর্তন, লিগ্যাসি সিস্টেমের আধুনিকীকরণ ও এন্টারপ্রাইজ গ্রাহকদের পেশাদার সার্ভিস প্রদান নিশ্চিতে বর্তমানে প্রতিষ্ঠান দুটি তাদের অংশীদারত্বের পরিধি বাড়াচ্ছে।

এক বিবৃতিতে এইচসিএল জানায়, এইচসিএল টেক ১৮ হাজারের বেশি পেশাদার প্রযুক্তিবিদ ও পরামর্শ প্রদানকারীকে গুগল ক্লাউডের বিষয়ে প্রশিক্ষণ দেবে। এর মাধ্যমে গুগল ক্লাইডের অবকাঠামো, পণ্য ও সলিউশনের মাধ্যমে বৈশ্বিকভাবে ডিজিটাল রূপান্তরের গতি আরো বাড়বে। গুগল ক্লাউড এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য সমালোচনামূলক স্থানান্তর এবং পরিচালিত পরিষেবা প্রদানের জন্য এইচসিএলের দক্ষতা ব্যবহার করে যাবে।

নিউজ ট্যাগ: গুগল ক্লাউড

আরও খবর

কমেছে রোলেক্স ও প্যাটেক ফিলিপ ঘড়ির দাম

বুধবার ২২ ফেব্রুয়ারী ২০২৩