Logo
শিরোনাম

গুপ্তধনের আশায় ভাগ্নেকে নদীর পানিতে ফেলে হত্যা, খালা গ্রেফতার

প্রকাশিত:শুক্রবার ১১ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের চকরিয়ায় গুপ্তধনের আশায় আপন বোনের আড়াই মাস বয়সি শিশুকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে খালা। বুধবার ভোরে চকরিয়া উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের মধ্য সুরাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, সুরাজপুর মাঝের পাড়ি স্টেশন জামে মসজিদের মুসল্লিরা বুধবার ফজরের নামাজের পর মাতামুহুরি নদীতে ভাসমান মৃত শিশুটিকে দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। মৃত শিশুটির নাম আনাস, সে সুরাজপুর মানিকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মধ্য সুরাজপুর গ্রামের হোসাইন আলীর ছেলে।

থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, আড়াই মাসের শিশু বাড়ি থেকে ২০০ গজ দূরে নদীতে পড়ে মারা যাওয়ার বিষয় রহস্যজনক মনে হওয়ায় বাবা, মা ও শিশুটির খালা আঁখি রহমানকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে জিনের বাদশার কথামতো গুপ্তধনের আশায় শিশুটির খালা আঁখি রহমান মুখে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে শিশু আনাসকে হত্যা করে। পরে লাশ নদীতে ফেলে দেয় বলে স্বীকার করে।

এ ঘটনায় বিএমচর ইউনিয়নের ছৈনাম্মাঘোনা এলাকার সৈয়দ আহমদের মেয়ে আঁখি রহমানকে আসামি করে হত্যা মামলা করা হয়। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজ ট্যাগ: শিশুকে হত্যা

আরও খবর