Logo
শিরোনাম

হাকিমিকে জড়িয়ে ধরে এমবাপ্পের সান্ত্বনা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কাতার বিশ্বকাপটি মরক্কোর জন্য ছিল স্বপ্নের মতো। ফিফা বিশ্বকাপের মতো বড় আসরে প্রথমবার সেমিফাইনালে সুযোগ পেয়ে বাজিমাত করে দেন আশরাফ হাকিমিরা। বুধবার সেমিফাইনালে বিশ্বকাপের গত আসরের চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে ২-০ গোলে হেরে ফাইনালের আগেই বিদায় নিল মরক্কো।

মরক্কোকে হারিয়ে ফাইনালে পৌঁছানোর আনন্দে যখন পুরো ফ্রান্স, ঠিক তখনই দলটির তারকা ফুটবলার এমবাপ্পেকে দেখা গেল মরক্কো ক্যাম্পের কাছে। মূলত প্রিয় বন্ধু আশরাফ হাকিমির খোঁজেই সেখানে গিয়েছিলেন তিনি। ম্যাচে মরক্কো হারলেও দুই তারকার বন্ধুত্বে তা ফাটল ধরাতে পারেনি।

ফ্রান্সের এমবাপ্পে ও মরক্কোর হাকিমি ক্লাব ফুটবলে পিএসজির হয়ে খেলতে গিয়ে দুজনের মধ্যে গড়ে উঠেছে বন্ধুত্ব। গতকাল বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে সেই দুই বন্ধুকে দাঁড় করিয়ে দেয় বিপক্ষ শিবিরে।

সেমিফাইনালে মরক্কোর বিপক্ষে ম্যাচের আগে ফ্রান্সের তারকা ফুটবলার এমবাপ্পে বলেছিলেন, মরক্কোর বিপক্ষে লড়াইয়ে আমাকে আমার বন্ধুকে শেষ করে দিতে হবে।এমবাপ্পের এমন মন্তব্যের পর মরক্কোর হাকিমি হাসিমুখে বলেছিলেন, আমি তোমাকে কিক মারতে যাচ্ছি।

কিন্তু ম্যাচশেষে দেখা যায়, এমবাপ্পে জড়িয়ে ধরে হাকিমিকে সান্ত্বনা দিচ্ছেন। এমবাপ্পে-হাকিমি একে অন্যের সঙ্গে জার্সি বদল করছেন। শুধু তাই নয়, দুই বন্ধুকে কথা বলতেও দেখা যায় ম্যাচশেষে।

বিশ্বকাপ শেষেই আবারও পিএসজিতে ফিরবেন হাকিমি-এমবাপ্পে। তাদের সঙ্গে যোগ দেবেন দুই আইকন মেসি ও নেইমার। বিশ্বকাপের পর পরই শুরু হয়ে যাবে ইউরোপিয়ান ফুটবল মৌসুমের দ্বিতীয় ভাগ।


আরও খবর