Logo
শিরোনাম

হিলিতে ভ্রাম্যমাণ গাড়িতে করে গ্রামে গ্রামে দেয়া হচ্ছে করোনা ভ্যাকসিন

প্রকাশিত:রবিবার ২০ ফেব্রুয়ারী ২০22 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১২৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হিলি প্রতিনিধি:

অবহেলিত জনগোষ্ঠি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠিসহ উপজেলার সকলকে কোভিড-১৯ ভ্যাকসিনের আওতায় আনতে দিনাজপুরের হিলিতে ভ্রাম্যমাণ গাড়িতে করে প্রান্তিক পর্যায়ে করোনা ভ্যাকসিন পৌছেঁ দিচ্ছে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এতে বাড়িতে থেকেই করোনা ভ্যাকসিন পেয়ে খুশি স্থানীয়রা, অন্যদিকে এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে স্থানীয় জনপ্রতিনিধিরা।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার জামতুলি মিশন এলাকায় আদিবাসী সম্প্রদায়ের মাঝে এই কর্মসূচির আওতায় করোনার টিকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা শ্যামল কুমার দাস, আবাসিক মেডিকেল অফিসার হুমায়ন কবিরসহ অনেকে।

হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা শ্যামল কুমার দাস বলেন, হাকিমপুর উপজেলার সকল মানুষকে করোনা ভ্যাকসিনের আওতায় আনতে নানা উদ্যোগ নিয়েছি। এরই ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন এলাকায় আমরা ভ্রাম্যমাণ গাড়িতে করে অবহেলিত জনগোষ্ঠি ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠিসহ উপজেলার সকলকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করছি। এতে করে টিকা প্রাপ্তীদের ভোগান্তিতে পড়তে হচ্ছে না এবং তারা নিজ এলাকায় থেকেই করোনার টিকা নিতে পারছে। আমাদের উপজেলার মোটামুটি এখন পর্যন্ত ৬৬% মানুষ করোনা ভ্যাকসিন নিয়েছে।


আরও খবর