Logo
শিরোনাম

ইমাম ও মুয়াজ্জিনকে খাওয়ানো নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২ আহত ৩০

প্রকাশিত:শনিবার ১৩ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৯৯৫জন দেখেছেন
Image

সুনামগঞ্জের ছাতক উপজেলায় প্রতিপক্ষের হামলায় দুজন গুলিবিদ্ধ ও উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। শুক্রবার (১২ মার্চ) বিকেলে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের মুক্তারপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে ছাতক থানার জাহিদপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মুক্তারপুর গ্রামের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে একই গ্রামের রইছ আলীর বাড়িতে খাবার খাওয়াতে চাইলে বাধা প্রদান করেন গ্রামবাসী। এ বিষয় নিয়ে ইসলাম উদ্দীনের সাথে একই গ্রামের কালারাজা, আব্দুল খালিক, আব্দুল আলিম গংদের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মসজিদ প্রাঙ্গণে চরম উত্তেজনা বিরাজ করে ও একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

মসজিদ থেকে বের হয়ে বাড়িতে পৌঁছামাত্রই ইসলাম উদ্দীনের চাচা মন্তাজ আলীর বাড়িতে দেশীয় অস্ত্র ও পাখি শিকারের বন্দুক দিয়ে হামলা করেন প্রতিপক্ষের লোকজন।

এ সময় ঘরের টিনে ইট-পাটকেল নিক্ষেপ ও ব্যাপক ভাঙচুর করা হয়। এ ঘটনায় ২ জন গুলিবিদ্ধ ও নারী, শিশুসহ উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। গুরুতর আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে জাহিদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই পলাশ দাস বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ছাতক থানার ওসি শেখ মোহাম্মদ নাজিম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে।


আরও খবর