Logo
শিরোনাম

ইট দিয়ে মাথা থেঁতলে ব্যবসায়ীকে খুন

প্রকাশিত:শনিবার ২৩ জুলাই ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৯৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে ইট দিয়ে মাথা থেঁতলে এক ব্যবসায়ীকে খুন করেছেন ছিনতাইকারীরা। মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চতরের শেলটেক নির্মাণাধীন ইউনাইটেড টাওয়ার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। শুক্রবার সদর থানার ওসি রফিকুল ইসলাম ব্যবসায়ী নিহতের খবর নিশ্চিত করেন।

নিহতের নাম অলি উল্লাহ (৪০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নুরজাহানপুর গ্রামের মোরশেদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ চতরের শেলটেকের পাশে থেকে ব্যবসা করতেন অলি উল্লাহ। শিমুলতলীর নেওয়াজ মার্কেটে লেডিস পার্ক নামের একটি কাপড়ের দোকান রয়েছে তার। বুধবার রাতে দোকান বন্ধ করে বাসায় ফিরছিলেন তিনি। রাতে কয়েক পথচারী ফারুককে তার বাসার পার্শ্ববর্তী দক্ষিণ চত্বরের শেলটেক নির্মাণাধীন ইউনাইটেড টাওয়ার সংলগ্ন সড়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তিনি মারা যান। তার মাথায় ও কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাতে বাসায় ফেরার পথে ছিনতাইকারীরা তার পথরোধ করে। তখন তারা ইট দিয়ে মাথায় আঘাত করলে ফারুক গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে ছিনতাইকারীরা ইট দিয়ে তার মাথা থেঁতলে দিয়ে তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জিএমপির সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মাথায় আঘাতজনিত কারণে অলি উল্লাহর মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় অভিযোগ নিয়ে আসেননি।

 

নিউজ ট্যাগ: ব্যবসায়ীকে খুন

আরও খবর