Logo
শিরোনাম

জেনিন শরণার্থী শিবিরে ইসরায়েলি অভিযানে নিহত ৩

প্রকাশিত:সোমবার ১৯ জুন ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জেনিন শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর অভিযানে তিন ফিলিস্তিনি নিহত হয়েছে এবং অন্তত ২৯ জন আহত হয়েছে। খবর আল-জাজিরা।

ওয়াফা নিউজ এজেন্সি অনুসারে, সোমবার ভোরে অভিযান শুরু হয়, ইসরায়েলি সেনারা ক্যাম্পে গোলাবারুদ, স্টান গ্রেনেড এবং বিষাক্ত গ্যাস নিক্ষেপ করে। নিহত ফিলিস্তিনিদের মধ্যে একজন নাবালক রয়েছে।

ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় নিহতদের শনাক্ত করেছে। নিহতরা হলেন, খালেদ দারবিশ (২১), কাসাম সারিয়া (১৯) ও আহমেদ সাকার (১৫)।

ইসরায়েলি সামরিক বাহিনী বলেছে অভিযানটি ছিল দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করার জন্য। ইসরায়েলি সেনারা গুলি চালায় যার ফলে দুই পক্ষের মধ্যে বিশাল গুলি বিনিময় হয়।

পশ্চিম জেরুজালেম থেকে আল জাজিরার ইমরান খান জানায়, সন্দেহভাজনদের মধ্যে একজন ছিল কারাবন্দী হামাস নেতার ছেলে। ইসরায়েলি সামরিক যানবাহন যখন ক্যাম্প থেকে বেরিয়ে যাচ্ছিল। সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, একটি সামরিক যানবাহন একটি বিস্ফোরক যন্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল, এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর পরে সামরিক হেলিকপ্টারগুলো বন্দুকধারীদের দিকে গুলি চালায় যাতে বাহিনী বের হয়ে যেতে পারে।

সানাদ এজেন্সি দ্বারা যাচাইকৃত ভিডিও ফুটেজে দেখা গেছে একটি ইসরায়েলি হেলিকপ্টার ক্যাম্পে রকেট উৎক্ষেপণ করছে এবং ওপরে নজরদারি বিমান ঘোরাফেরা করছে।


আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩