Logo
শিরোনাম

জয় দিয়ে আল নাসরে অভিষেক রাঙালেন রোনালদো

প্রকাশিত:সোমবার ২৩ জানুয়ারী 20২৩ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১০২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জোড়া গোল করে সৌদি আরবে নিজের অভিষেক রাঙিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে নিজ ক্লাব আল নাসরে অভিষেক হয়েছে রবিবার রাতে। সেই ম্যাচে জয় দিয়ে পর্তুগিজ তারকাকে বরণ করে নিয়েছেন তার নতুন দলের সতীর্থরা। যদিও তিনি নিজের পাননি গোলের দেখা। তবে ইত্তিফাকের বিপক্ষে সিআরসেভেনের অভিষেক ম্যাচে নাসর জয় পেয়েছে ১-০ গোলে।

রের হয়ে অভিষেক ম্যাচেই রোনালদো পেয়ে যান অধিনায়কের দায়িত্ব। প্রথমার্ধে অন্তত দুবার গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। তার সতীর্থরাও অবশ্য তাকে বল বানিয়ে দেওয়ার ক্ষেত্রে লড়াই করছিল। খেলার ৩১ মিনিটে অ্যান্ডারসন তালিসকার হেড থেকে আসা একমাত্র গোলটির বল বাড়িয়ে দিয়েছিলেন আব্দুলমাজিদ আল সুলাইহিম। তবে এর শুরুটা ছিল অবশ্য রোনালদোর পা থেকেই।

পরে দ্বিতীয়ার্ধেও সতীর্থরা অনেক বল বানিয়ে দেন। তাতে গোল করার সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু বরাবরের মতোই তিনি সুযোগ হারিয়েছেন।

তবে গোল না পেলেও রোনালদোর পায়ের জাদু দেখেছেন কিং সাদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে আগত দর্শকেরা। সিআরসেভেন দেখিয়েছেন একটি বাইসাইকেল কিকও। পরে ডি বক্সের ভেতরে ড্রিবলিং করে কোণ থেকে দারুণ এক শট নিয়েছিলেন। কিন্তু জাল স্পর্শ না করায় সেই শট লক্ষ্যভ্রষ্ট হয়।

আল নাসরে রোনালদোর গোলহীন অভিষেকের রাতে মাঠে উপস্থিত ছিলেন তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। তিনি গোল না পেলেও দল জিতেছে। যে জয় সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে তুলেছে আল নাসরকে।

এদিকে রোনালদো গোল না পেলেও দলের সঙ্গে তাকে পেয়ে দারুণ খুশি আল নাসরের কোচ রুডি গার্সিয়া। এএফপিকে তিনি বলেছেন, রোনালদো ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার। তাকে সেরা অবস্থায় রাখার জন্য আমাদের সবকিছু করা অপরিহার্য। আমি চাই সেখা উপভোগ করুক। আজ (রবিবার) রাতে সে তার নতুন দলের সঙ্গে প্রথমবার খেলতে পেরেছে, তাতে আমরা খুশি।


আরও খবর