Logo
শিরোনাম

কাদের মির্জার হাত থেকে পালিয়েও রক্ষা পাননি সাবেক চেয়ারম্যান

প্রকাশিত:বৃহস্পতিবার ০৩ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১২৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক ও রামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আনছার উল্যাহকে (৬৫) শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে। সাবেক এই চেয়ারম্যানকে চড়থাপ্পড় দিয়ে জখম করেছেন মির্জা।

বুধবার দুপুর ২টার দিকে বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে আমেরিকা প্রবাসী মরহুম ওবায়দুল হকের কুলখানি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। আনছার উল্যাহ ২০০২ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত উপজেলার রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

লাঞ্ছনার শিকার আনছার উল্যাহ অভিযোগ করে বলেন, দুপুরে আমেরিকা প্রবাসী ওবায়দুল হকের কুলখানি অনুষ্ঠানে যান। একই অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি মোহাম্মদ শাহজাহানও আসার কথা থাকায় তিনি তার জন্য অপেক্ষা করেন। দুপুর ২টার দিকে ওই অনুষ্ঠানে আসেন মেয়র আবদুল কাদের মির্জা।

মেয়রকে দেখে লুকিয়ে ওই বাড়ির একপাশে সরে যান সাবেক এ চেয়ারম্যান। কিছুক্ষণ পর কাদের মির্জা সেখানে তাকে গিয়ে বলেন, এই আপনিতো ভালো করছেন না। আপনি সেখানে (রামপুর ইউনিয়ন) ভোট চোরের বিরুদ্ধে কথা বলেন। এসব নিয়ে বাক্যবিনিময়ের এক পর্যায়ে কাদের মির্জা তাকে চড়থাপ্পড় মারেন।

থাপ্পড়ে তার চোখ থেকে চশমা নিচে পড়ে ভেঙে যায়। এ সময় তার কাঁধে থাকা শাল ছুড়ে ফেলে দেন কাদের মির্জা। বিষয়টি দেখতে পেয়ে পাশের লোকজন এগিয়ে এসে তাদের দুইজনকে দুইদিকে সরিয়ে দেন।

তিনি আরও অভিযোগ করেন, ২০১৬ সালের ইউনিয়ন নির্বাচনে মির্জার অনুসারী ইকবাল বাহার চৌধুরী ইউনিয়নের ৯টি কেন্দ্র দখল করে তার (আনছার) নিশ্চিত বিজয় ছিনিয়ে নিয়েছেন। চলতি নির্বাচনে তিনি প্রার্থী না হলেও প্রার্থী হয়েছেন সেই ইকবাল বাহার চৌধুরী।

অভিযোগের বিষয়ে জানতে বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একাধিক বার চেষ্টা করেও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ রোমন বলেন, কুলখানি অনুষ্ঠানে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যানকে চড়থাপ্পড় মারার ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর