Logo
শিরোনাম

কালিয়াকৈরে অটোরিকশা-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতে বেড়ে ৫

প্রকাশিত:রবিবার ৩১ জুলাই ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ নভেম্বর ২০২৩ | ১০২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবারে রাত পৌনে ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার টিঅ্যান্ডটি বটতলা মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার অটোরিকশা চালক মো. নজরুল ইসলাম (৩৫), বরগুনা জেলার মেহেদী হাসান (৩২), কালিয়াকৈর উপজেলার বাজহিজলতলীর মো. আতিকুল ইসলাম (৪২), লতিফপুর এলাকার সাইদুল ইসলাম রুবেল (২৬) ও যশোরের দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে পৌনে ১১টার দিকে ইতিহাস পরিবহনের একটি বাস কালিয়াকৈর স্ট্যান্ড থেকে চন্দ্রা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথে কালিয়াকৈর উপজেলার টিঅ্যান্ডটি বটতলা মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ দুজন মারা যান। তিনজন মারাত্মক আহত হয়।

স্থানীয় লোকজন আহত তিন যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসা অবস্থায় সেখানে একজনের মৃত্যু হয়। পরে রাতেই টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে একজন ও শেখ ফজিলাতুন্নেছা বিশেষায়িত হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও খবর